সায়ন আপনাকে খোলা চিঠি....

সায়ন আপনি মিলান থেকে যে মেইলটা করেছেন তার জন্যে আমার গর্ব বোধ হচ্ছে। আমার ভালো লাগছে। বন্ধু  আপনার মেইল আইডি তে মেইল করতে গিয়ে সেটা বারবার ফিরে আসছে নানা রকম এরর দিয়ে। তাই ব্লগেই আপনার চিঠির উত্তর দিলাম যাতে আপনি সেটা পড়তে পারেন। 

সায়ন আপনি যে ছবির লিস্ট আমাকে পাঠিয়েছেন সেগুলো সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে। এবং এর একটিও আমি দেখিনি তাই আমার লেখা আপনি আমার ব্লগে বা মাই আনন্দবাজারে পাননি। শেষ ছবি হলে গিয়ে দেখেছি ২৪ জুলাই। জিন্দেগি না মিলেগি দুবারা। আপনি আমার সেই লেখা পড়েছেন। তা নিয়ে বেশ তর্কও করেছেন। আমার ভালো লেগেছে। আপনার এই সিনেমা প্রিতি এবং ওই রকম একটি বিশ্ব বিদ্যালয়ে বসে এতো পড়াশুনোর ফাঁকে ক্রমাগত আমার লেখা পড়া আমাকে আরো লেখার প্রেরণা দিয়েছে।

কিন্তু এই মুহূর্তে আমি দুঃখিত সায়ন।

আমি এই মুহুর্তে বা বেশ কিছুদিন বা আরো কিছু বছর হয়তো কোনো নতুন ছবি নিয়ে আপনাদের কোনো আপডেট দিতে পারবো না। বলতেও পারবো না আমার ভালো লাগা না লাগার কথা।
কারণ আমি সিনেমা হলে গিয়ে ছবি দেখতে পারবো না। আমার সম্পূর্ণ ব্যক্তিগত কিছু অসুবিধের জন্যে।
আপনাকে নিরাশ করে আমার কষ্ট হচ্ছে। কিন্তু আমি অপারগ। 
আমাকে মাফ করবেন।
আপনার গবেষণার বিষয় অতি সুন্দর।  আমার শুভেচ্ছা রইলো। আপনার স্বপ্ন একদিন সফল হবে। ভালো থাকবেন।

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় লেখা গুলি